শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় একজন মানুষও ভূমিহীন গৃহহীন থাকবে না

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ , জুন ২৫, ২০২১
?????? ??? ????

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকা অবস্থায় এ দেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না বলে জানিয়েছেন, নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।

বৃহস্পতিবার (২৪ জুন) ‘আশ্রয়ণের অধিকার- শেখ হাসিনার উপহার’ এ শ্লোগানে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর সেনবাগ উপজেলার ডুমুরুয়া ইউনিয়নের পাইখাস্তা গ্রামে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসনের তত্বাবধানে নির্মিত ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি ও গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

মোরশেদ আলম বলেন, শেখ হাসিনা যতদিন এদেশের ক্ষমতায় থাকবে ততদিন এদেশের মানুষের কল্যাণে কাজ করে যাবেন। উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৭৫টি পরিবারের মাঝে প্রাথমিক ভাবে এ ভূমি ও গৃহ প্রদান করা হচ্ছে, পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি পরিবারকে ভূমি ও গৃহ প্রদান করা হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা সরকারী ভূমি কর্মকর্তা ক্ষেমালিকা চাকমা, সেনবাগ থানা অফিসার ইনচার্জ আব্দুল বাতেন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভূমি ও গৃহ প্রদান কর্মসূচীর অংশ হিসেবে আশ্রয়ণ প্রকল্পের বসতবাড়ীতে বৃক্ষরোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।

Loading