মির্জাপুরে ভালবাসা দিবসে কেড়ে নিল প্রাণ

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৪, ২০২২

টাংগাইলের মির্জাপুরে ভালবাসা দিবসে কেড়ে নিল প্রাণ। আজ ১৪ ফেব্রুয়ারি (সোমবার) মির্জাপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের নতুন বাইপাস এলাকার ঢাকা -টাংগাইল মহাসড়কে বিনিময় গাড়ির সাথে মোটর সাইকেল মুখো মুখী সংঘর্ষ এ আনুমানিক দুপুর ১২:৩০ ঘটিকার সময়  এস এস সি পাশের শিক্ষার্থী একজন নিহত।

আরেকজন এস এস সি পরিক্ষার্থী গুরুতর আহত হয়েছে।  স্থানীয় লোকজন চিকিৎসার জন্য ঘটনাস্থল থেকে তাকে কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মোঃ শাকিল assistance, register surgery, তিনি জানান, আহত সায়েদুল ইসলামের বাম পা ভেঙ্গে গিয়েছে ও বাম চোখ আঘাতপ্রাপ্ত হয়েছে। মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন আছে। এবং অপরদিকে একজনকে মৃত ঘোষণা করা হয়।

নিহত মির্জাপুর উপজেলা গাজেশ্বারী গ্রামের দক্ষিণ পাড়ার মোঃ চান মিয়ার ছেলে ফিরুজ (১৯)। আহত আরেকজন মির্জাপুর উপজেলার বাশতৈল ইউনিয়ন এর বাশতৈল গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে সায়েদুল ইসলাম (১৮)। এব্যাপারে মির্জাপুর থানার হাইওয়ে পুলিশ মোঃ হাশেম মিয়া জানান, যে আমরা সংবাদ পেয়ে ঘটনা স্থলে পৌছিয়ে বিনিময় বাসটি জব্দ করে হেলপারকে আটক করা হয়েছে এবং গাড়ির ড্রাইভার পলাতক রয়েছেন। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো গ ১৩-২৯৩৩।