চাচার মতো মানুষের সেবা করতে চান “ভাইস চেয়ারম্যান” পদপ্রার্থী বাদল

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ , মে ৯, ২০২৪

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে “ভাইস চেয়ারম্যান” পদে প্রতিদ্বন্ধী প্রার্থীর নামের তালিকায় যে কয়জন প্রাথী’র নাম মাঠে-ময়দানে উঠে এসেছে, তাদের মধ্যে অন্যতম একজন ক্ষমতাসীন আ.লীগ এর ভ্রাতৃপ্রতিম সংগঠন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি(১৯৯৯-২০০৪)-এস,এম,শাহরীন আলম বাদল(সাবেক ছাত্রলীগ সভাপতি,নাভারণ ডিগ্রি কলেজ১৯৯৪-৯৫,সাবেক ছাত্রলীগ সহ-সভাপতি,যশোর জেলা-২০০৩-২০১১,সাবেক সদস্য,স্বেচ্ছাসেবকলীগ,শার্শা উপজেলা আহবায়ক কমিটি-২০০৮)। বর্তমানে তিনি নাভারণ ডিগ্রি কলেজের বিদ্যায় উৎসাহদাতা সদস্য হিসেবে সম্পৃক্ত রয়েছেন।

তার সংক্ষিপ্ত জীবণ বিবরনীতে জানা যায়,তার পিতার নাম- মৃত আহসানুর রহমান,গ্রাম-বারিপোতা,ইউপি-১০নং শার্শা ইউনিয়ন,শার্শা উপজেলা,যশোর। উদীয়মান এই রাজনীতিবীদ একজন সফল ব্যবসায়ী।

শিক্ষাগত যোগ্যতা:- এসএসসি-১৯৯৩,এইচএসসি-১৯৯৫ এবং বিএ-১৯৯৯।

বঙ্গবন্ধু’র আদর্শে গড়া, সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেওয়া এই প্রার্থীর চাচা-১। বীরমুক্তিযোদ্ধা,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক সভাপতি যশোর জেলা আ.লীগ,৮৫,যশোর-১ শার্শা আসনের সাবেক সাংসদ-মরহুম তবিবর রহমান সরদার ২। এ্যাড.নবী নওয়াজ মোঃ মুজিবুদ্দৌলা সরদার কনক(সাবেক সভাপতি,শার্শা উপজেলা ছাত্রলীগ-১৯৮৫-১৯৮৮,দপ্তর সম্পাদক,ছাত্রলীগ,ঢাকা বিশ্ববিদ্যালয়-১৯৯২-১৯৯৫,প্রচার সম্পাদক,যশোর জেলা আ.লীগ-২০০৪-২০১৯,দপ্তর সম্পাদক,যশোর জেলা আ.লীগ-২০১৯ হতে অদ্যাবধি ৩। আসিফ-উদ-দৌলা সরদার অলোক(শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক,যশোর জেলা আ.লীগ-২০১৯ হতে অদ্যাবধি)।

আসন্ন নির্বাচনে “টিউব ওয়েল” মার্কা নিয়ে “ভাইস চেয়ারম্যান” পদে প্রতিদ্বন্ধিতাকারী প্রার্থী এস এম শাহরীন আলম বাদল এক সাক্ষাতকারে বলেন- ” ২০০১ সালে বিতর্কিত নির্বাচনে কারচুপির মাধ্যমে ক্ষমতা গ্রহণের ঠিক পর পরই তারা সারাদেশে শুরু করেছিল হিন্দু ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়,আ.লীগ নেতা-কর্মী ও সাধারণ মানুষের উপর অকথ্য হামলা। সারাদেশে প্রায় ২৫ হাজারেরও বেশি আ.লীগ নেতা-কর্মীকে হত্যা করেছিল বিএনপি-জামাত জোট,পঙ্গু করেছিল হাজার হাজার নেতা-কর্মীকে। ধর্ষণের স্বীকার হয়েছিল শত শত নারী,এমনকি শিশুরাও। এই অবর্ননীয় দুঃশাসনের যুগে মানুষ আর ফিরে যেতে চাই না। আজ ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ,জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে একটি উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বংলাদেশের উন্নয়ণের এইধারা অব্যাহত রাখতে সারা দেশের ন্যায় শার্শা উপজেলাকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এরজন্য শার্শাবাসীর সহযোগীতা একান্ত প্রয়োজন”।

একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে
নতুন প্রজন্মের আইকন,তরুণ এই রাজনীতিবীদ আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শতভাগ জয়ের আশা নিয়ে শার্শা উপজেলাবাসীর দোয়া ও সমর্থন চান।

Loading