বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ , মার্চ ১৭, ২০২৪

ইফতেখাইরুল আলম,স্টাফ রিপোর্টার

নোয়াখালীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ২০২৪’ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।
এ সময় নোয়াখালী জেলা পুলিশ লাইন্সে অবস্থিত স্বাধীনতা চত্বর“চেতনায় বঙ্গবন্ধু ম্যুরালে” প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন,নোয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম।
১৭ ই মার্চ রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন।তাই এ দিনটি ‘জাতীয় শিশু দিবস’ হিসেব পালন করা হয়। এ উপলক্ষে শিশুদের চিত্রা-অঙ্গন সহ নানা আয়োজনে দিবসটি পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে নোয়াখালী জেলা পুলিশের পক্ষ থেকে নোয়াখালী জেলা পুলিশ লাইন্সে অবস্থিত (স্বাধীনতা চত্বর) “চেতনায় বঙ্গবন্ধু ম্যুরালে” জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন, নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান বিপিএম, পিপিএম পুলিশ সুপার (সিআইডি) বশির আহমেদ, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)বিজয়াসেন,নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্)মোহাম্মদ ইব্রাহীম প্রমুখ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন পদমর্যাদা’র পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

Loading