আশুলিয়ায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

প্রকাশিত: ৩:২৪ অপরাহ্ণ , মার্চ ১৮, ২০২২

নানান আয়োজনে আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে ।
১৭ মার্চ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে নানান কর্মসূচির আয়োজন করে আশুলিয়া ইউনিয়ন পরিষদ ।
১৭ মার্চ সকালে কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর ।
এসময় আশুলিয়া থানা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার কল্যাণ এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড মেম্বার আজাদ হারুন অর রশিদ উজ্জল , আশুলিয়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ২ (৪ /৫ ও ৬ নং ওয়ার্ড) এর মহিলা মেম্বার আসমা আক্তার, সংরক্ষিত ৩ (৭ / ৮ ও ৯ নং ওয়ার্ড) এর মহিলা মেম্বার রাশিদা বেগম ও ১নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী সরকার, ৯নং ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম গোলাপদী, আওয়ামী লীগ নেতা মোঃ নজরুল ইসলাম মুন্সী, লোলুপ মন্ডল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান রনি এবং আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ আশুলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার গণ উপস্থিত ছিলেন ।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোকসজ্জায় সজ্জিত করা হয় আশুলিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন । পরে জমকালো আতশবাজির মাধ্যমে বঙ্গবন্ধুর ১০২ তম জন্মবার্ষিকী উদযাপন অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে ।

এছাড়াও ১৭ মার্চ বিকেলে আশুলিয়ার চারাবাগে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শফিক মৃধার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয় । অনুষ্ঠানে থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাজী এমদাদুল ইসলাম ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল মৃধা, সজিব আহমেদ সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

একই দিনে (১৭ মার্চ সন্ধ্যায়) বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আশুলিয়ার কাঠগড়ায় আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান মোল্লার উদ্যোগে দোয়া- মিলাদ মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে কাঠগড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আতাউর রহমান ও আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম, শরীফ খান সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
এছাড়াও নানা আয়োজনে আশুলিয়ার যুবলীগ ছাত্রলীগ ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন গুলো পৃথক পৃথকভাবে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করে

Loading