ইভান হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ , মে ১০, ২০২২

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড় সংলগ্ন গলিতে সংগঠিত আসকার বিন তারেক ইভান হত্যা মামলার মূল আসামি সৌরভ দাশকে (১৭) গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোর ৬টায় সৌরভ দাশকে লোহাগাড়া থানাধীন উত্তর আমিরাবাদ মজুমদার পাড়া এলাকা হতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সৌরভ চন্দনাইশ থানার ৬নং ওয়ার্ডের রতন মিস্ত্রির বাড়ীর কৃষ্ণ দাশের ছেলে।

সৌরভের পরিবার কোতোয়ালী থানার রাজাপুকুর বাই লেইনে শাহনেওয়াজের বিল্ডিংয়ে ভাড়া বাসায় থাকতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির বলেন, গ্রেপ্তার আসামিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এখন পর্যন্ত উক্ত হত্যাকাণ্ডে জড়িত ৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক বাকী আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, শুক্রবার (২২ এপ্রিল) ইফতারের পর কোতোয়ালী থানার ওসি নগরের আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের দুই গ্রপের মধ্যে কথা কাটাকাটি থেকে মারামারি হলেও পরে তা মিটমাট হয়ে যায়। তবে ওইদিন রাত নয়টার দিকে আবার চেরাগী পাহাড় মোড়ে উভয় গ্রপের মধ্যে সংঘর্ষ হয়। পরে আসকার বিন তারেক গলির ভিতরে ছুরিকাঘাত করলে সে মারাত্মক জখম হয়ে নিহত হয়। পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে ৮ জনকে আসামি করে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন।- দৈনিক আজাদী

Loading