সাজেকে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে: নিহত ৬

প্রকাশিত: ১০:৪৮ অপরাহ্ণ , এপ্রিল ২৪, ২০২৪

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে ছয় শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮ জন। নিহত শ্রমিকরা সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত ছিল বলে জানা গেছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর।

স্থানীয়রা জানান, সীমান্ত সড়কের কাজ শেষে ড্রাম ট্রাকে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পরে গাড়ী দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ৬জন নিহত ও ৮জন আহত হয়।

বুধবার (৮ এপ্রিল) সন্ধ্যায় উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার।

তিনি জানান, দূর্ঘটনা এলাকাটি দূর্গমতার কারণে আহতদের সেনাবাহিনীরা সদস্যরা উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানোর চেষ্টা চালানো হচ্ছে। তবে তাৎক্ষণিক কারও নাম পরিচয় জানা যায়নি।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহাম্মেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ৫ থেকে ৬ জন নিহতের খবর পাওয়া গেলেও আমরা এখনো পর্যন্ত নিহতের প্রকৃত তথ্য নিশ্চিত হতে পারিনি। সাজেক থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা দিয়েছে। তারা সেখানে পৌঁছলে ঘটনার বিস্তারিত জানা যাবে

Loading