আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে ৪ লাখ টাকা ছিনতাই; চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ , সেপ্টেম্বর ১৫, ২০২৩

আশুলিয়ায় ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর ফেরার পথে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে পুলিশের সহায়তায় চক্রের ৪ সদস্যকে আটক করা হয়।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার নতুন ইপিজেডের সামনে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। তবে পুরো টাকা এখনও উদ্ধার করা যায়নি।

আটক ব্যক্তিরা হলেন- সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মাসুদ হোসেন ও রবিউল করিম, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার মাসুদ মিয়া ও পাবনা জেলার চাটমোহরের আব্দুল খালেক।

ভুক্তভোগী যুবকের নাম ইউসুফ মিয়া। তিনি সানি এন্টারপ্রাইজ নামে পরিবহন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

প্রতিষ্ঠানের মালিক সামসুদ্দিন বলেন, ব্যাংক থেকে টাকা উত্তোলনের পর ফেরার পথে ইউসুফকে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারীরা প্রাইভেটকারে তুলতে চেয়েছিল। এ সময় ইউসুফ গাড়িতে উঠতে না চাইলে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। পরে তারা ব্যর্থ হয়ে শুধু টাকা ভর্তি ব্যাগ নিয়ে যায়। তখন আশেপাশের লোকজন সাহায্যের জন্য এগিয়ে এলে তারা পিস্তল দেখিয়ে ভয় দেখায়। পরে দ্রুত আশুলিয়া থানাকে অবহিত করলে তারা চেক পোস্টের মাধ্যমে তাদের আটক করে ফেলে। তারা প্রাইভেটকারে আশুলিয়া বাজারের দিকে যাচ্ছিল।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক জামাল সিকদার বলেন, ইউসুফ নামে এক যুবক টাকা উত্তোলনের পর ফেরার পথে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকারীরা তার টাকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে আশুলিয়া বাজারে পুলিশ চেকপোস্ট বসিয়ে চারজনকে আটক করে। এ সময় তাদের একজন পালিয়ে যায়। উদ্ধার করা প্রায় আড়াই লাখ টাকা। এ সময় তাদের কাছ থেকে ডিবি পুলিশ লেখা জ্যাকেট, হ্যান্ডকাফসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

Loading