সেনবাগে মোবাইলে কল করে ডেকে নিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৫:৪২ অপরাহ্ণ , আগস্ট ৭, ২০২৩

আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধিঃ

 

নোয়াখালী সেনবাগের ডমুরুয়ায় মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত ৩টার দিকে সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউপির হরিণকাটা গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুলিশ তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ জানাতে পারেনি। নিহত ব্যক্তির নাম মহিন উদ্দিন (৪৫)। তিনি উপজেলার হরিণকাটা গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে। তিনি চট্টগ্রামে হোটেল ব্যবসা করতেন। পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত ১১টার দিকে মহিন কে এক অজ্ঞাত ব্যক্তি মোবাইল ফোনে কল করে বাইরে আসতে বলে।

 

রাত ৩টার দিকে তার স্ত্রী ঘুম থেকে উঠে দেখেন তিনি ঘরে নেই। পরে তার স্ত্রী বাইরে এলে বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় স্বামীকে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে আসেন এবং মহিনকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে নেন।

 

পরে নোয়াখালীর প্রাইম হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান,লাশের শরীরে আঘাতের চিহৃ ছিলো।এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে।

Loading