বেনাপোল পৌরসভা নির্বাচনে আঃলীগের একাধিক প্রার্থীকে কঠোর বার্তা দিলেন এমপি আফিল

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ , জুন ৩, ২০২৩

বেনাপোলবাসীর দীর্ঘদিনের কাঙ্খিত বেনাপোল পৌর নির্বাচন সামনে রেখে মেয়র পদ সহ মোট ৯টি ওয়ার্ডের সব কটিতে নিজেদের প্রার্থীদেরকে জয়ী করার লক্ষ্যে শার্শা উপজেলা আ.লীগের আয়োজনে দলীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার(০৩ জুন) সকাল ১০টায় বেনাপোল পৌরসভাধীন ছোটআঁচড়া মোড়ে অবস্থিত বেনাপোল পৌর আ.লীগ কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-৮৫,যশোর-১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি শার্শা উপজেলা আ.লীগ ও চেয়ারম্যান,শার্শা উপজেলা পরিষদের সিরাজুল হক মঞ্জু,
সঞ্চালনায় ছিলেন উপজেলা আ.লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক-অধ্যক্ষ ইব্রাহীম খলিল।

প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন বেনাপোল পৌর নির্বাচন নিয়ে দলীয় নেতা-কর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। মেয়র এবং প্রার্থীর সংখ্যা একাধিক হলে দলের পক্ষ থেকে কাউকেই নির্বাচনে সাংগঠনিক সহায়তা দেওয়া হবেনা বলে কঠোর বার্তা প্রদান করেন৷ তবে,পদের অনুকূলে একক প্রার্থীকে দল থেকে সাংগঠনিক সুবিধা প্রদান করা হবে বলে স্রেফ জানিয়ে দেন তিনি। দলীয় মতামতের উর্ধ্বে থেকে নির্বাচনে পরাজিত হলে তার সকল দায়ভার তাকে নিতে হবে। কারন হিসেবে তিনি বলেন, বেনাপোল পৌর নির্বাচন সহ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে প্রাধান্য দিতে সকল নেতা-কর্মীদেরকে সকল বিষয়ে সতর্ক থাকার এবং নিশ্চিত জয়ী হওয়ার বিভিন্ন দিক নির্দেশনার প্রস্তাবনা উপস্থাপণ করেন। শার্শা “আ.লীগের ঘাটি” এ কথা মাথায় রেখে,দলমতের উর্ধ্বে থেকে আগামীর প্রতিটি নির্বাচন আ.লীগের পক্ষে আসে,সেই হিসেব-নিকেশ করে সকল দলীয় নেতা-কর্মীকে একসাথে কাজ করার বিনীত আহবান জানান এমপি শেখ আফিল উদ্দিন।

সকলের মতামতের ভিত্তিতে বেনাপোল পৌর নির্বাচনে নিজেদেরকে জয়ী করতে এখন থেকে ওয়ার্ড পর্যায়ে সভাপতি ও সাধারণ সম্পাদকদের জরুরী বৈঠকের প্রস্তাব দেন এমপি।

অনুষ্ঠানে ইচ্ছুক মেয়র পদপ্রার্থী ও কাউন্সিলর পদপ্রার্থী সহ আ.লীগের অসংখ্য নেতা-কর্মী ও সমর্থক তাদের স্ব-স্ব পদের সমর্থনে ব্যানার নিয়ে আ.লীগ কার্যালয়ে উপস্থিত হন।

এ সময় আরো উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের সদস্য সালে আহমেদ মিন্টু,শার্শা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার আলী আনু, শার্শা উপজেলা সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, বেনাপোল পৌর আওয়ামী লীগ সভাপতি এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, যশোর জেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা সালমা আলম ,উপজেলা যুবলীগ সভাপতি অহিদুজ্জামান অহিদ ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন , বেনাপোল ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান ,কায়বা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু নিজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা , নির্বাহী সদস্য, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ও মুক্তিযুদ্ধ প্রজন্ম এর মোঃ ফারুক হোসেন উজ্জল
,উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলী মন্টু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

Loading