শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার ____ এমপি শেখ আফিল উদ্দিন

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ , জুন ৩, ২০২৩

নির্বাচনের কঠিন চ্যালেঞ্জ হাতে নিয়ে দেশের দক্ষিণ বঙ্গের শীর্ষ আ.লীগ নেতা শার্শা উপজেলার তিন বারের সাংসদ সনদ অর্জন কারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন নেতা ও শার্শার মাটি ও মানুষের প্রিয় মূখ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এবার জোরে শোরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জনসভা শুরু করেছেন।

এ উপলক্ষে দলটি’ র শার্শা উপজেলার ৮নং উলাশী ইউনিয়ন আ.লীগের আয়োজনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আইনাল হকের সভাপতিত্বে শনিবার (৩ জুন ) বিকাল ৪টায় উলাশী রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

শত শত মানুষের অংশ গ্রহণে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে স্কুল মাঠ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য সালেহ আহমেদ মিন্টু,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল৷

প্রধান অতিথি শেখ আফিল উদ্দিন এমপি বলেন,শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে তা ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে ৷ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে বিপাকে পড়েছে জামাত বিএনপি। এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। ঘরে ঘরে বিদ্যুৎ,গ্রামে-গঞ্জে সড়ক, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। এসব উন্নয়ন অব্যাহত থাকবে এবং গ্রামকে শহরে রূপান্তর করা হবে।

তিনি আরও বলেন, প্রধান অতিথি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন,” প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার পরিচালনায় এবং জাতিসংঘের নির্দেশিকা বাস্তবায়নে সাফল্য অর্জন করায় জাতিসংঘ কর্তৃক এসডিজি সনদ প্রাপ্তি হয়েছেন । দেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে চলেছে,এর ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে ভোট প্রদানে আ.লীগকে বেছে নিতে হবে,নৌকার প্রার্থী যিনি হবেন তাকেই ভোট দিতে হবে। নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের ভেতরে অনেক অতিথি পাখির আগমন ঘটেছে। এরা বিভিন্ন সময়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আপন ভাইয়ের মতো মিশে গিয়ে নানা ধরণের সন্ত্রাস ও অপকর্ম লিপ্ত হবে। দলের ভিতর কোন্দল সৃষ্টি করে তারা চাইছে বিএনপি জামায়াতের প্রার্থীদের জয়ের পথ নিশ্চিত করতে।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও এমপি’র পিএ আসাদুজ্জামান আসাদ,যশোর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা সালমা আলম ,বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান,গোগা ইউনিয়নের চেয়ারম্যান তবিবুর রহমান তবি,বাহাদুর পুর ইউনিয়নের চেয়ারম্যান ,মফিজুর রহমান মফিজ,কায়বা ইউপির সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু, নিজামপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বেনাপোল পৌর আওয়ামী লীগের সভাপতি- এনামুল হক মুকুল ও সাধারণ সম্পাদক- আলহাজ্ব নাসির উদ্দিন,উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন,শার্শা ছাত্রলীগ সাবেক সভাপতি-আব্দুর রহিম সরদার ও সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাংগঠনিক সম্পাদক-আল আমিন রুবেলসহ মুক্তিযোদ্ধা,ইউপি সদস্য,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী-লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ৷

Loading