নোয়াখালীতে ঈদ উপলক্ষে প্রধান মন্ত্রী বিজিএফ এর চাল বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ , এপ্রিল ১৫, ২০২৩

ইফতেখাইরুল আলম,স্টাফ রিপোর্টরঃ

নোয়াখালী ৪ আসনের সংসদ একরামুল করিম চৌধুরীর ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের সমন্বয়ে সদর উপজেলা এলাকায় ৫০ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে বিজিএফের চাল বিতরন করা হচ্ছে।১৪ইএপ্রিল(শুক্রবার)সকাল ১০টা থেকে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতরণ উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান।

এর আগে, তিনি গতকাল গভীর রাত পর্যন্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে এ বিজিএফ কার্ড বিতরণ করেছেন। নিজের ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থও গোপনে বিতরণ করেন তিনি। যা কোন মিড়িয়ার সামনে তিনি বলতে চাননি।সাধারণ মানুষের কাছে একজন মানবিক চেয়ারম্যান হিসেবে পরিচিতি লাভ করেছেন একেএম সামছুদ্দিন জেহান।

তিনি বলেন, সদর উপজেলার ১৩টি ইউনিয়নের প্রায় ৪০ হাজার লোকের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার আমরা পৌছে দিচ্ছি ইনশাল্লাহ। এর মধ্যে উপজেলা পরিষদে ১০ হাজার আর বাকী গুলো এলাকা অনুযায়ী দেয়া হবে। শুক্রবার ও শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত এ চাল বিতরণ কার্যক্রম চলবে। যেন কোন বিজিএফ কার্ড ধারী মানুষ বঞ্চিত না হয়,সে দিকে লক্ষ রেখে আমরা কাজ করছি। এছাড়াও আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা দিচ্ছি তা না হয় গোপন থাক। সেটা বলার দরকার নাই। চাল বিতরণের সময় সদর উপজেলা চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান বলেন,আপনারা সকলে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ও সদর – সুবর্ণচরের এমপি প্রিয় নেতা একরামুল করীম চৌধুরীর জন্য দোয়া চান তিনি।

Loading