শুভেচ্ছায় স্নাত হলেন নবগঠিত আশুলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহাব উদ্দিন মাদবর

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৮, ২০২২

দলীয় নেতাকর্মী ও নানান শ্রেণী পেশার মানুষের ফুলেল শুভেচ্ছায় স্নাত হলেন রাজাধানীর উপকন্ঠ সাভার উপজেলার আশুলিয়া থানার অন্তর্গত আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর ।
২৭ ফেব্রুয়ারি আশুলিয়া স্কুল এন্ড কলেজ মাঠে জাঁকজমকপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ।
উক্ত সম্মেলনে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে কাউন্সিলর ও ডেলিগেটদের ভোটে নির্বাচিত নেতৃত্বের নতুন কমিটি ঘোষণা করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি ।

নতুন কমিটির সভাপতি হিসেবে আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর এর নাম ঘোষণা হতেই উল্লাসে মেতে উঠে সম্মেলনে উপস্থিত চার সহস্রাধিক নেতাকর্মী । এসময় শাহাব উদ্দিন মাদবরকে পুষ্পমাল্য দিয়ে শুভেচ্ছা জানাতে সম্মেলন মঞ্চ থেকে শাহাব উদ্দিন মাদবর এর বাসভবন পর্যন্ত ভীড় জমান দলীয় নেতা কর্মী সহ আশুলিয়ার নানান শ্রেণী পেশার মানুষ ।
আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাভার উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন ।
তিনি আশুলিয়া ইউনিয়ন পরিষদের প্রথম নৌকা প্রতীকের চেয়ারম্যান ও সম্প্রতি অনুষ্ঠিত আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ।

আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং আশুলিয়া ইউনিয়ন পরিষদের দুই দুইবারের নির্বাচিত ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ রুহুল আমিন মন্ডল সহ আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ নিউজ ৭১ অনলাইনকে জানান, আলহাজ্ব শাহাব উদ্দিন মাদবর আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ তথা আশুলিয়ার আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনগুলোর প্রাণ হিসেবে নিবেদিত আছেন । আওয়ামী লীগের প্রতিটি আন্দোলনে সংগ্রামে তিনি অগ্রণী ভূমিকা পালন করে আসছেন । এবার তাহার নেতৃত্বে আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সারাদেশের মধ্যে সবচেয়ে সুসংগঠিত ও শক্তিশালী হয়ে উঠবে ।

সভাপতি পদে দায়িত্ব পেয়ে আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন মাদবর তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি কোন নেতা নই, আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন সাধারণ কর্মী । বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে জীবন বাজি রেখে বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন এবং উন্নত বাংলাদেশ গঠনে নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন, আমি সেই চেষ্টার তৃণমূল শক্তি হিসেবে কাজ করে যাব । স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ এর আশুলিয়া ইউনিয়ন শাখাটিকে সংগঠিত করে, আশুলিয়ার মাটিকে শেখ হাসিনার ঘাঁটি হিসেবে গড়ে তোলবো । আমি সকলের কাছে দোয়া চাই ।

সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন খাঁন বলেন শাহাব উদ্দিন মাদবর আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন । তিনি পরিচ্ছন্ন ব্যক্তিত্বের অধিকারী হওয়ায় দলের সিনিয়র নেতৃবৃন্দের কাছেও পছন্দের মানুষ । আমি তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি ।

Loading