আশুলিয়ায় ফেনসিডিল সহ ৩ মাদক কারবারি আটক

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ , মার্চ ১, ২০২২

সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে ৩ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় তাদের কাছ থেকে ১৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (০১ মার্চ) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান। এর আগে সকালে আশুলিয়ায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, ভোলা জেলার মোঃ নয়ন হোসেন (২১), ঠাকুরগাঁও জেরার মোঃ সরোয়ার হোসেন জাহিদ (২৮) ও মোঃ মনতাজ (২৮)। তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

র‌্যাব জানায়, সকাল সাড়ে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করা হয়। এসময় তিন মাদক কারবারিকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ১৪৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ টি মোবাইল ও নগদ -৬৪০/- টাকা উদ্ধার করা হয়েছে।

সিপিসি-২, র‌্যাব ৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, গ্রেফতারকৃত আসামীরা দেশের সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল সংগ্রহ করতেন।

এসব মাদক দ্রব্য ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Loading