আহত ২ আরোহী

নোয়াখালীতে মোটরসাইকেল চাপায় ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ , ডিসেম্বর ১৫, ২০২১

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে দ্রুতগতির একটি মোটরসাইকেল চাপায় মো. ইসমাইল হোসেন (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছে। ঘটনায় আহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার রাতে বসুরহাট-কবিরহাট সড়কের কলুমদ্দিপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন ওই এলাকার নুরুল হকের ছেলে। তিনি স্থানীয় ভূঁইয়ারহাট বাজারে পানের ব্যবসা করতেন।

আহত দু’জনের নাম-পরিচয় জানা যায়নি। এদের একজনের অবস্থা আংশকাজনক, তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ভূঁইয়ারহাট বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন ব্যবসায়ী ইসমাইল হোসেন। পথে অটোরিকশা থেকে নেমে সড়ক পার হওয়ার সময় কবিরহাট থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেলের নিচে চাপা পড়েন তিনি। এতে মোটরসাইকেলের দুই আরোহীসহ আহত হন ইসমাইল।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসমাইলকে মৃত ঘোষণা করেন। নিহত ইসমাইল হোসেন বাক ও শ্রবণ প্রতিবন্ধী বলে জানিয়েছে স্থানীয়রা।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া জানান, নিহত ইসমাইল হোসেন একজন বাক ও শ্রবণ প্রতিবন্ধী হওয়ায় সড়ক পার হওয়ার সময় গাড়ির শব্দ শুনতে পাননি। নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Loading