বান্দরবানে শুরু হলো পিস ফুটবল টুর্নামেন্ট ২০২১

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ , মার্চ ৩০, ২০২১

বান্দরবান প্রতিনিধি:- তহজিংডংয়ের আয়োজনে পিটিআইবি-ইউএনডিপি সহযোগিতায় বান্দরবানে পিস ফুটবল টুর্নামেন্ট ২০২১ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৯ মার্চ) বিকাল ৩টায় জেলা স্টেডিয়ামে এ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।
তহজিংডংয়ের নির্বাহী পরিচালক চিংসিংপ্রু এর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজুমং মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা মার্মা, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর সৌরভ দাশ শেখর, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মংমংসিং মার্মা ও তহজিংডংয়ের কর্মকর্তাসহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীরা।
তবে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে এ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা করা হচ্ছে বলে জানান তহজিংডংয়ের নির্বাহী পরিচালক চিংসিংপ্রু মার্মা।
উদ্বোধনী প্রথম খেলায় বীর বাহাদুর স্কুল এন্ড কলেজ দলকে ৪-০ গোলে পরাজিত করে ডনবস্কো উচ্চ বিদ্যালয় দল। দ্বিতীয় খেলায় রেইচা উচ্চ বিদ্যালয় দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে রিক্ষ্যাইং কিশোরী ক্লাব।
আয়োজকরা জানান, তহজিংডংয়ের আয়োজনে পিটিআইবি-ইউএনডিপি সহযোগিতায় এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করেছে। প্রতিদিন দুটি করে খেলা হবে। আগামী ৩ এপ্রিল জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Loading