সেনবাগ পৌরসভার নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবু’র শোডাউন

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২১

এ এইচ লিটন, নোয়াখালী প্রতিনিধি:

“আপনার পৌরসভায় আপনিই মেয়র” আমাকে সেবা করার সুযোগ দিন” এ স্লোগানকে সামনে রেখে নোয়াখালীর সেনবাগ পৌরশহরে বুধবার সকাল ১১ টায় এক বিশাল শোডাউন করেছেন সেনবাগ পৌরসভার নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নোয়াখালী জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম বাবু।পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে উঠে আসা বাবুর কর্মী-সমর্থকেরা খন্ড খন্ড মিছিল নিয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে পৌর শহরের দক্ষিণ বাজারে অবস্হিত ডাকবাংলোতে মিলিত হয়।
পরে সংঘবদ্ধ নেতা-কর্মীদের নিয়ে বিশাল এক শোডাউন ডাকবাংলো থেকে শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সেনবাগ থানার মোড়ে এসে সমাবেশে মিলিত হয়।ছাত্রলীগ নেতা রাকিব হায়দারের পরিচালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন সম্ভাব্য মেয়র প্রার্থী সাইফুল ইসলাম বাবু।
তিনি তার বক্তব্যে বলেন,আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দল থেকে নেত্রী যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি মেয়র প্রার্থী হবো নতুবা দল যাকে মনোনয়ন দেয় ঐ প্রার্থীকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সেনবাগ পৌরসভা থেকে নৌকা উপহার দিবো।
পৌরবাসীর উদ্দেশ্যে তিনি আরো বলেন,আমি অন্যান্য প্রার্থীর মতো পোষ্টার,ফেস্টুন,ব্যানার ও বিলবোর্ড নিয়ে আপনাদের মাঝে আসতে পারি নাই,তবে আমি মনে করি আপনারা আমাকে আপনাদের মনের মনিকোঠায় বিলবোর্ড করে রাখবেন।