সাজ্জাদুল হাসানকে জন্মদিনের শুভেচ্ছা, ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যম

সুস্থির সরকার সুস্থির সরকার

বিভাগীয় প্রধান ময়মনসিংহ

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ , জানুয়ারি ১২, ২০২১

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব ও বিমান বাংলাদেশ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান এর জন্মদিন ১১ জানুয়ারী। গতকাল সোমবার ছিল সে মাহেন্দ্রক্ষণ।

দিনটিকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর বিভিন্ন দৃশ্য। সরকারী-বেসরকারী কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজের নানা মহলের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ তার জন্মদিনটিকে নানাভাবে উপস্থাপন করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নেত্রকোণা জেলার মোহনগঞ্জ উপজেলার আদর্শনগর বাজারে তার জন্মদিনকে কেন্দ্র করে বিভিণ্ন প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ কেক কাটার উৎসব উদযাপন। করেছেন।

সারাদিনই তার ঢাকাস্থ সরকারী বাসায় ছিল মানুষে ভীড়।প্রিয় মানুষটিকে তার জন্মদিনে ভালবাসা ও ফুলেল শ্রদ্ধা জানাতে বাসায় ছুটে গিয়েছিলেন অনেকেই। ঢাকা নেত্রকোণা সমিতির ৬ নং সুয়াইর ইউনিয়ন শাখার পক্ষে সন্ধ্যায় তাকে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন ঢাকায় অবস্থিত সমিতির নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন জেমসন দাস, শামীম আহসান, এনাম আহমেদ সনি ও জিয়াউল হকসহ অনেকেই।

আধুনিক নেত্রকোণার রূপকার হিসাবে খ্যাত সাজ্জাদুল হাসান প্রধানমন্ত্রীর কার্যালয়ে যোগদানের পর থেকেই বদলে যেতে থাকে দৃশ্যমান নেত্রকোণা । ২টি আন্তনগর ট্রেন, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণা বাইপাস, অর্থনৈতিক অঞ্চল ইত্যাদি মেগা প্রকল্পসহ অসংখ্য উন্নয়ন সাধিত হয়েছে তার সহযোগিতায়। সে থেকেই তিনি সাধারণ মানুষের হৃদযে জায়গা করে নিযেছেন হাওর এলাকার ব্যাপক উন্নয়ন সহযোগী প্রথম কোন মানুষ হিসাবে।

এলকাবাসীর প্রত্যাশা ভবিষ্যতেও তিনি যেন এভাবেই মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করে যান।