বান্দরবানে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ , অক্টোবর ৪, ২০২০

বান্দরবান প্রতিনিধি:- বান্দরবানের থানচি উপজেলায় গোসল করতে নেমে নিখোঁজ হওয়া পর্যটক কাজী জাকারুল ইসলাম কানন (৩৫) এর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (০৪ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রেমাক্রী ইউনিয়নের নাফাখুম ঝর্ণা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় ।
পুলিশ ও স্থানীয়রা জানান, নাফাখুম ঝর্নায় গোসল করতে নেমে প্রবল স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়ে যাওয়া স্থানটির আশেপাশের এলাকায় সকালে জাকারুলের লাশটি ভেসে উঠে। পরে পুলিশ ও বিজিবি সদস্যরা লাশটি উদ্ধার করে।
এদিকে গতকাল পর্যটক নিখোঁজ হওয়ার পর থেকে পুলিশ, বিজিবি ও স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে নিখোঁজ পর্যটককে উদ্ধারের অভিযান চালায়। তবে উদ্ধার অভিযান রাত পর্যন্ত চালিয়েও তাকে উদ্ধার করা যায়নি। রবিবার সকালে নাফাখুম ঝর্ণা এলাকা থেকে জাকারুলের লাশ উদ্ধার করা হয়।
থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, নিখোঁজ হওয়া পর্যটক জাকারুলের লাশ উদ্ধার হয়েছে। লাশটি থানচি সদরে নিয়ে আসা হচ্ছে।
উল্লেখ্য, গত ২ অক্টোবর ঢাকা থেকে ১৩ জনের একটি পর্যটকের গ্রুপের সাথে জাকারুল বান্দরবানের নাফাখুম ঝর্ণায় বেড়াতে যায়। পরে ঝর্ণায় গোসল করতে নেমে প্রবল স্রোতে জাকারুল পানিতে ভেসে নিখোঁজ হয়ে যায়।

Loading