সাভারে চাঞ্চল্যকর স্কুল ছাত্রী হত্যা মামলার প্রধান আসামির মা বাবা আটক

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৫, ২০২০

সাভারে ছুরিকাঘাত করে স্কুল ছাত্রী নিলা রায় (১৪) হত্যাকান্ডের ঘটনায় আরও দুই জনকে আটক করেছে র‌্যাব-৪ এর সদস্যরা৷ এ নিয়ে এখন পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে, বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে মানিকগঞ্জ চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে প্রধান আসামি মিজানুর এখনো পলাতক রয়েছে।

আটকৃতরা হলেন-সাভারের ব্যাংক কলোনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। তারা প্রধান আসামী মিজানের বাবা-মা। হত্যা মামলায় আব্দুর রহমান ২ নং আসামি ও নাজমুন্নাহার ৩ নং আসামি।

নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমা পাড়া এলাকার একটি বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেনীতে লেখাপড়া করত।

র‌্যাব জানায়, গত ২১ সেপ্টেম্বর রাতে নিলা রায় নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজানুর চৌধুরী। পরে তার বাবা নারায়ন রায় বাদি হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে তার বাবা আব্দুর রহমান ও মা নাজমুন্নাহারের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর থেকে আসামিদের গ্রেফতারে অভিযান চালছে। পরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে মানিকগঞ্জ চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা এজাহার ভুক্ত ২ নং ও ৩ নং আসামি।

র‌্যাব-৪ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, আসামীদের সাভার থানায় হস্তান্তর করা হবে। সেই সাথে এই মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে৷

প্রসঙ্গত, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান (২৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

Loading