পটিয়ায় জামিনে এসে মামলার বাদীদের হুমকির অভিযোগ

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ , জুন ২৮, ২০২৪
চট্টগ্রামের পটিয়ায় আসামীরা জামিনে এসে ভুক্তভোগী পরিবারকে মামলা তুলে নিতে প্রকাশ্যে হুমকি অভিযোগ । এ ঘটনায় ভুক্তভোগী মো. আলমগীর পটিয়া থানায় ৪জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন, উপজেলার বড়লিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম বাড়ৈকাড়া নুর মোহাম্মদ চেয়ারম্যানের পুরাতন বাড়ি এলাকার মো. রফিক। তার পুত্র মো. আরফাত, মোঃ আরমান, মো. রায়হান উদ্দিন প্রকাশ মুন্না, মেয়ে জেসমিন আক্তার এবং তার স্ত্রী খতিজা বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, মৌরশী সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে গত ১০.৫.২৪ তারিখে পূর্বপরিকল্পিতভাবে বাদী, বাদীর স্ত্রী রাবিয়া আকতার ও ছোট ভাই মোঃ এমদাদকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র সস্ত্র দিয়ে গুরতর হামলা চালায়। এসময় প্রতিপক্ষের লোকজন বাদীর আঙ্গুল এর একাংশ ও বাদীর ছোট ভাইয়ের হাতের কজি¦র অধিকাংশ কিরিস দিয়ে কেটে রক্তাক্ত জখম করে। এ ঘটনার পর বাদী থানায় উপস্থিত হয়ে একটি মামলা দায়ের করলে আসামীরা জামিনে এসে মামলা তুলে নিতে ভয়ভীতি প্রদর্শন ও প্রাণণাশের হুমকি দিয়ে যাচ্ছে।
ভুক্তভোগী আলমগীর জানান, দীর্ঘদিন ধরে ব্যবসা করার সুবাধে তার পরিবারকে নিয়ে তিনি কক্সবাজার বসবাস করে আসছেন।  তার পৈতৃক জায়গায় স্থাপনা করতে আসলে এটা বিবাদীদের জায়গা দাবি করে তাদের উপর হামলা চালায়। তিনি আরো জানান, আসামীরা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী নিয়ে তাদের উপর হামলা চালিয়েছে। এছাড়াও মিথ্যা মামলা দিয়ে তাদের হয়রানী ও প্রকাশ্যে ভয়ভীতি প্রদর্শন করে যাচ্ছে। এই বিষয়ে তিনি সঠিক বিচার দাবি করে স্থানীয় এমপি ও সংস্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।
এবিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেয়েছি আমরা। এবিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্তা নেওয়া হবে।

Loading