পটিয়ায় কনফিডেন্স কোচিংয়ের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১০:১০ অপরাহ্ণ , জুন ২৮, ২০২৪

দক্ষিণ চট্টগ্রাম’র ঐতিহ্যবাহি শিক্ষা সহায়ক প্রতিষ্ঠান কনফিডেন্সের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ( ২৮ জুন) সকাল ৯ টায় কোচিং মিলনায়তনেএ এবারের ২০২৪ ইং সালের পরীক্ষার্থীদের এই বিদায় সংবর্ধনা দেওয়া হয়।
মেধাবী শিক্ষার্থী আলী হোসেন রোকন এর কোরআন তেলোয়াত এর মাধ্যমে শুরু হয়ে, কোচিং এর নির্বাহী এমরান সিকদার অভি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ ও দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন কনফিডেন্স কোচিং এর উপ ব্যবস্থাপনা পরিচালক ও মোটিভেশনাল স্পিকার আবদুর রাজ্জাক, উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, কবি ও ব্যাংকার রুদ্র সাজেদুল করিম, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কোচিং এর পরিচালক জাবেরুল ইসলাম শাকিব।
অনুষ্ঠানের সভাপতি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন কোচিং নির্বাহী পরিচালক আবদুল মোমেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বনলতা সর্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির লিঃ এর ম্যানেজার, মিজানুর রহমান, বেসরকারি কর্মকর্তা, রানা সরকার, কোচিং এর নির্বাহী ছাবের উদ্দীন ছামি, সিনিয়র শিক্ষক অমিত বৈদ্য, সহকারী শিক্ষক আবু রাহাত, সহকারী শিক্ষক সাকিবুল হাসান, সহকারী শিক্ষক শিমুল শীল ও আফরোজা সুলতানা রিয়া।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, আলভী আলম,তাসপ্রিয়া ইমতিয়াজ, আবদুল্লাহ আল হোসেন, অর্পিতা বৈদ্য ও সুমাইয়া সুলতানা।
এ সময় অনুষ্ঠানে মডেল টেস্ট পুরস্কার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা সামগ্রী ও পুরস্কার বিতরণ করা হয় এবং শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেওয়া হয়।

Loading