অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ সহায়তা 

এস.এম.এ জুয়েল এস.এম.এ জুয়েল

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ , জুন ২৮, ২০২৪

চট্টগ্রাম পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের সাততেতৈয়া গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান হয়েছে।

শুক্রবার (২৮ জুন) চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি, নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম দিদার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহাবুল হক চৌধুরীর ব্যক্তিগত তহবিল হতে এই আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: ফারুক, উপদেষ্টা সিরাজুল ইসলাম মাস্টার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) রবিউল আলম, চেয়ারম্যান মাহাবুল হক চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ কমিটির সদস্য এম এ রহিম,কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য আ ন ম সেলিম, জেলা যুবলীগ নেতা আবু সাদাত মো: সায়েম, কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী ওসমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল আলম,দক্ষিণ জেলা কৃষকলীগ নেতা মো: আলমগীর খান, যুবলীগ নেতা বুলবুল হোসেন,আলী আকবর মেম্বার, নাজিম উদ্দীন,দিদারুল আলম,মো: রাসেল, মো: নাসির মিয়া,শেখ মনির প্রমূখ।

এসময় মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি ও উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম দিদার ক্ষতিগ্রস্ত পরিবার পরিজনদের মাঝে ভবিষ্যতেও সরকারি  ও ব্যক্তিগত পক্ষ থেকে সহায়তার আশ্বাস দেন। তাছাড়া তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তশালীদের প্রতি আহবান জানান। নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম দিদার বলেন,আওয়ামী লীগের ধর্ম অসহায় দুস্ত পরিবারের পাশে থাকা। পটিয়াবাসীর যে কোন আপদে বিপদে আমি পাশে থাকব। ভবিষ্যতে এধরণের সহযোগিতা অব্যাহত থাকবে। 

Loading