নোয়াখালীতে ধান কাটার মেশিনের ধাক্কায় এক শিশুর মৃত্যু, গ্রেফতার-১

প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ , মে ২৬, ২০২৪

ইফতেখাইরুল আলম, স্টাফ রিপোর্টার:

নোয়াখালীর চাটখিল উপজেলাতে ধান কাটার মেশিনের ধাক্কায় জান্নাতুল ফেরদাউস (৮) নামে এক শিশু মৃত্যুর ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে র‍্যাব।গ্রেপ্তারকৃত চালক মো.আবু ছিদ্দিক (৪৭) লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার উত্তর চর মার্টিন গ্রামের মো.সুফির ছেলে।

২৬ শে মে(রবিবার)লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার তেমুহনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।এর আগে,গত ২২ শে এপ্রিল ২০২৪ ইং উপজেলার বিকেল ৪টার দিকে উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটনাটি ঘটেছে।মামলার বরাতে র‍্যাব জানায়, নিহত জান্নাতুল হাটপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।তাকে গত ২২ শে এপ্রিল ২০২৪ইং বিকেলে তাদের জমিতে ধান কাটতে গেলে ভিকটিম জান্নাতুল ফেরদৌস ধান কাটার মেশিন দেখতে ঘটনা স্থলে গেলে একপর্যায়ে ধান কাটার রোলার মেশিনের চালক ছিদ্দিক বেপরোয়া গতিতে ধান কাটার রোলার মেশিন চালিয়ে জান্নাতুল ফেরদৌসকে পিছন দিক থেকে ধাক্কা দিলে।

এ সময় রোলার মেশিনের নিচে চাপা পড়ে ডান কানে, নাকে, চোখে ও কপালে মারাত্মক জখম পায়।তখন ভিকটিমের অবস্থা আশংকা জনক  দেখে ঘটনাস্থল থেকে চালক পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানান।

এ ঘটনায় ভিকটিমের বাবা মো.হেলাল হোসেন (৪৫)বাদী হয়ে চাটখিল থানায় হাজীর হয়ে একটি মামলা দায়ের করেন।যাহার মামলা নং-১২।র‍্যাব-১১,সিপিসি-৩,নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত)সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চাটখিল থানায় গ্রেফতারকৃত আসামিকে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

Loading