আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে তিনজনকে গ্রেফতার করেছে ডিবি

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৮, ২০২৪

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবীব খান। এর আগে, আশুলিয়ার কুটুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, খুলনা জেলার সোনাডাঙ্গা থানার বানরগাতি আল আমিন মহল্লা এলাকার মো. বাচ্চু সরদারের ছেলে মো. মাসুম (২৮), গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার পশারগাতি এলাকার দেলোয়ার হোসেন শরীফের ছেলে মো. মেহেদী (২৫) ও মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার খলিশা ডহরা এলাকার মৃত তফিল উদ্দিনের ছেলে মো. বাহাদুর (৪১)। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে ডাকাতি করে আসছিলেন।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোবাশশিরা হাবীব খান জানান, রাত পৌনে ১টার দিকে ডাকাতির প্রস্তুতিকালে ডিবি পুলিশের একটি চৌকষ টিম আশুলিয়ার কুটুরিয়া এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১টি অত্যাধুনিক গ্রীল কাটার মেশিন, ১টি লোহার তৈরি ছোরা ও ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেপ্তার আসামীদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

Loading