আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৮, ২০২৪

আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল, দুটি রামদা, একটি চাইনিজ কুড়াল ও একটি বার্মিজসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর ২টায় বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ। এর আগে, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া চৌরাস্তা সংলগ্ন সাউথ বেঙ্গল (সিএনজি) ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুর জেলার কাশিমপুর থানার বাগবাড়ী পূর্বপাড়া এলাকার মো. কালাম মণ্ডলের ছেলে জিসান মণ্ডল (২৪), একই জেলার আব্দুর রহমানের ছেলে রাজু আহম্মেদ (২৪), বগুড়া জেলার শেরপুর থানার রনবীরবালা গ্রামের মো. মোস্তাফিজুর রহমানের ছেলে আব্দুল মমিন (২৫), আশরাফুল ইসলামের ছেলে মো. নয়ন ইসলাম (২৩) ও নীলফামারী জেলার ডিমলা থানার নাওতোরা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে মো. সৈনিক ইসলাম শাহীন (২৮)। তারা সবাই আশুলিয়ার বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করে ডাকাতি করে আসছিলেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অমিতাভ চৌধুরী অমিত বলেন, এই চক্রের সদস্যরা আশুলিয়ার বিভিন্ন স্থানে চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপকর্ম করে আসছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে জামগড়ায় পুলিশ উপস্থিত হলে এই চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তাদের বাকি সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ জানান, গ্রেপ্তার আসামিদের নিয়মিত মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের সাথে আরো যারা জড়িত আছে তাদেরকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত থাকবে।

Loading