আশুলিয়ায় পল্লী বিদ্যুত সমিতির ঠিকাদারকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২৪

আশুলিয়ায় কাজিম উদ্দিন (৫০) নামের এক ঠিকাদারকে গলা কেটে হত্যা করে পালিয়েছে দূর্বৃত্তরা।
বুধবার (০৭ ফেব্রুয়ারি) ভোর থেকে সকাল ১০ টার আগ পর্যন্ত কোন এক সময় আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় কাজিম উদ্দিনের বসতবাড়ি সংলগ্ন তারই মারিকানাধীন লিপি ডেইরি ফার্মের অফিস কক্ষে এ ঘটনা ঘটে।
নিহত কাজিম উদ্দিন (৫০) আশুলিয়ার ডেন্ডাবর উত্তরপাড়া এলাকার মৃত ওয়াজ উদ্দিনের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী ও পল্লী বিদ্যুত সমিতির ঠিকাদার ছিলেন বলে জানা গেছে।
নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বাড়ির পাশেই নিজ মালিকানাধীন লিপি ডেইরি ফার্মের অফিস কক্ষে প্রায় রাতে থাকতেন কাজিম উদ্দিন। অফিস কক্ষের তালার চাবি নিহতের কাছে ও তার স্ত্রীর কাছেই থাকতো। আজ সকালে ডেইরি ফার্মের কর্মচারী আব্বাস আলী প্রতিদিনের মতো কাজে আসেন। কাজে এসে দেখেন ঘরের দরজায় তালা। পরবর্তীতে নিহতের স্ত্রীকে গিয়ে ঘরের তালা খুলে দিতে বলে সে ডেইরি ফার্মের চলে যায়। এদিকে ঘরের দরজা খুলেই নিহতের নিথর রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে স্ত্রী চিৎকার করে কান্নাকাটি শুরু করে। পরে লোকজন এসে নিহতের মরদেহ দেখে স্থানীয় থানায় খবর দেয়।
ডেইরি ফার্মের কর্মচারী (রাখাল) আব্বাস আলি বলেন, প্রতিদিন সকাল থেকে বিকেল পযর্ন্ত আমি এখানে কাজ করি। আজ সকালে আমি এসে রুমে তালা দেখতে পাই। পরে মালিকের স্ত্রী এসে তালা খুলেন। তালা খোলার পরেই চিৎকার করে কান্নাকাটি শুরু করেন। পরে আমি অফিস কক্ষে এসে দেখি মালিকের গলাকাটা নিথর মরদেহ পরে আছে।
আশুলিয়া থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ বলেন, নিহতের লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে। একই সাথে সিআইডিকে (ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) খবর দেওয়া হয়েছে। প্রাথমিক সুরতহালে দেখা গেছে নিহতের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি নিয়ে কাজ করছে পুলিশ। দ্রুত হত্যাকারীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Loading