নোয়াখালীতে খাল থেকে ৫ সন্তানের জননীর হাত পা বাঁধা মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১১:১৬ অপরাহ্ণ , জানুয়ারি ১৮, ২০২৪

ইফতেখাইরুল আলম : নোয়াখালী সুবর্ণচর উপজেলায় এক নারীকে হত্যার পর মরদেহ খালে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পুলিশ ও স্থানীয়দের ধারণা এই হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার গভীর রাতে দিকে।
জানা গেছে, ১৮ই জানুয়ারি বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চর পানা উল্যাহ গ্রামের মালেক মিয়ার খাল থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বিবি হালিমা বেগম (৪৭) উপজেলার চরজব্বর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের চর পানা উল্যাহ গ্রামের জসিম উদ্দিনের গৃহবধু। ৫ সন্তানের জননী নিহত গৃহবধূ একাই স্বামীর বাড়িতে থাকতেন ।
বিগত ১০-১২ বছর ধরে সংসারের বিভিন্ন বিষয় নিয়ে স্বামীর সঙ্গে যায় ঝামেলা ও কথা কাটাকাটি ও সম্পর্কে টানাপোড়েন  চলে আসছিল। ছেলেরা বিভিন্ন স্থানে চাকুরি করার সুবাদে বেশির ভাগ বাড়ির বাহিরে থাকতো। সময় ফেলে সপ্তাহে তারা একবার বাড়িতে আসতো। তিনি প্রায় একাই বাড়ীতে থাকতেন।
বুধবার তিনি জেলা শহর মাইজদী থেকে সন্ধ্যার দিকে নিজ বাড়িতে যান। প্রতিদিনের মতো যথারীতি রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন। পরে সকাল ৮টার দিকে স্থানীয় লোকজন তার দুই পা বাধা মরদেহ বাড়ির পাশে মালেক মিয়ার খালে দেখতে পেলে তারা পুলিশকে খবর দেয়।  
এ বিষয়ে চরজব্বর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত নারীর বাম চোখে ও মাথায় আঘাতের চিহৃ পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে যে এটি একটি হত্যাকাণ্ড। সকালে স্থানীয় এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক খবর নিশ্চিত হওয়া যাবে এবং  একই সঙ্গে পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছেন বলে জানা গেছে।

Loading