সেনবাগে মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ ও ছবক অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২৪

মোঃ আমির হোসেন লিটন, সেনবাগ প্রতিনিধিঃ

নোয়াখালী সেনবাগে সদ্য প্রতিষ্ঠিত তথ্য প্রযুক্তি নির্ভর আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ ও পাঠদান(ছবক) অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে মাদ্রাসা মিলনায়তনে মাদ্রাসার প্রতিষ্ঠাতা,রেইনবো ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সোহরাব হোসেন সুমনের সভাপতিত্বে ও মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি খন্দকার নাজমুল হকের উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশনের কর্ণধার, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি সোহরাব হোসেন সুমন।

বিশেষ অতিথি ছিলেন,মাদ্রাসার সাধারণ সম্পাদক জাফর আহম্মদ,মাওলানা মো: হোসাইন,অবসরপ্রাপ্ত শিক্ষক বেলায়েত হোসেন।

এর আগে প্রজেক্টরের মাধ্যমে মাদ্রাসা পরিচালনার সার্বিক কারিকুলাম,মিশন,ভিশন সহ পরিচালনার নিয়ম কানুন উপস্থাপন করা হয়।

পরে অতিথি বৃন্দ আনুষ্ঠানিক ভাবে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই এবং প্রতিষ্ঠাতা সোহরাব হোসেন সুমনের পক্ষ থেকে শিক্ষার্থীদের জন্য পোশাক তুলে দেন।

আলোচনা সভা শেষে জামেয়া ইসলামিয়া আশরাফুল উলুম মাদ্রাসা, বাসাবো ঢাকা,ও ঢাকা দারুল মা’আরিফ ইসিলামিক রিসার্চ সেন্টারের প্রিন্সিপাল ও প্রধান মুফতি মাওলানা মুফতি মুহাম্মদ বুরহানুদ্দীন দোয়া ও মোনাজাতের মাধ্যমে পাঠদানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, আলেম- ওলামা,অভিভাবক,ছাত্র ছাত্রী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন।

Loading