খাগড়াছড়ির রামগড়ে ৮৯ জন গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর জমি ও গৃহ হস্তান্তর

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৬:৪৩ পূর্বাহ্ণ , নভেম্বর ১৫, ২০২৩

সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে ভূমিও গৃহহীন ৮৯জন পরিবারের মাঝে আনুষ্ঠানিক ভাবে জমি ও গৃহ হস্তান্তর করা হয়।
মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় সারা দেশের ন্যায় রামগড় উপজেলা পরিষদ মিলনায়তনে যুক্ত হয়ে গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৫ম পর্যায়ে উপকারভোগীদের মাঝে নব নির্মিত ঘর ও গৃহ হস্তান্তরের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে জমি ও গৃহ হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। তারই ধারাবাহিকতা আজ এ কার্যক্রম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার(ভূমি) মানস চন্দ্র দাস, প্রকল্পের সদস্য সচিব ও পিআইও নজরুল ইসলাম প্রমুখ।
এসময় উপজেলা সহকারী প্রোগ্রামার রেহান উদ্দিন এর কারিগরি সহযোগিতায় উপকারভোগী পরিবারসহ সরকারী পদস্থ কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় প্রিন্ট- ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Loading