রামগড়ে অনুষ্টিত উপজেলা নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে বিজিবি জিরো টলারেন্স ভূমিকা পালন করবে

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ , মে ১, ২০২৪

সারাদেশে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনের প্রথম ধাপে আগামী ৮ই মে রামগড় উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহন নিশ্চিত করতে শান্তি বিঘ্নকারীদের বিরুদ্ধে রামগড় ৪৩ বিজিবি কঠোর ভূমিকা পালন করবে। আজ মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন এসব কথা বলেন।

আজ বুধবার ১লা মে সকাল দশটায় জোন সদরের সম্মেলন কক্ষে মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় জোন অধিনায়ক পাহাড়ের অনিবন্ধিত রাজনৈতিক দল ইউপিডিএফ সহ সকল সন্ত্রাসী গোষ্ঠীর অপহরণ, চাঁদাবাজি ও সীমান্তে অপরাধমূলক তৎপরতা দমন করতে সঠিক তথ্য দিয়ে সহায়তা করার জন্য সাংবাদিক জনপ্রতিনিধি ও হেডম্যান, কারবারিদের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন নির্বাচন কমিশনের নির্দেশনা ছাড়াও সীমান্ত এলাকায় বিজিবি সব সময় যে কোন অপরাধের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বিশৃঙ্খলা সৃষ্টি কারীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা এসব কর্মকান্ডে জড়িত হবে তাদের কোন ছাড় নয়।
বিজিবির মাসিক নিরাপত্তা সমন্বয় সভায় রামগড় উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন রামগড় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতাছাড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, রামগড় উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ নিজামউদ্দিন, রামগড় রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ বাহার উদ্দিন, রামগড় রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারী রতন বৈষ্ণব ত্রিপুরা ও করিম শাহ প্রমুখ।
এসময় রামগড় ৪৩ বিজিবির উপ-পরিচালক মোঃ রাজু আহমেদ, মেডিকেল অফিসার ক্যাপ্টেন সৈয়দ নূর হোসেন, স্থানীয় স্কুল শিক্ষক জনপ্রতিনিধি, হেডম্যান কারবারি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Loading