কবির মাজারে প্রনস নির্বাহী কমিটির শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ , সেপ্টেম্বর ২৪, ২০২৩

বিশিষ্ট নজরুল-সঙ্গীত শিল্পী করিম হাসান খান এবং তারকা শিল্পী পারভীন সুলতানার নেতৃত্বে নবগঠিত প্রনস নির্বাহী কমিটি আজ ২৩ সেপ্টেম্বর জাতীয় কবি কাজী নজরুল ইসলামের মাজারে শ্রদ্ধা নিবেদন করে। এর মাধ্যমে প্রনসের নতুন কমিটি যাত্রা শুরু করলো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রনস উপদেষ্টা অতিরিক্ত সচিব শরীফ শেখ, গিটারিস্ট বিধু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রফিক সুলায়মান, অর্থ সম্পাদক মহুয়া বাবর, প্রচার সম্পাদক আল মেরাজ, নির্বাহী সদস্য গোলাম ফারুক, নাহীদ মোমেন এবং শিল্পী ফেরদৌসী রহমান চন্দন। কবির মাজারে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন প্রনস উপদেষ্টা শরীফ শেখ। জাতীয় কবির পাশাপাশি তিনি প্রনস প্রতিষ্ঠাতা প্রয়াত শিল্পী বিপাশা গুহঠাকুরতার আত্মার শান্তি কামনা করে দোয়া করেন।

উল্লেখ্য প্রসঙ্গ নজরুল-সঙ্গীত ফেসবুক গ্রুপ হিসেবে ২০১৩ সালে শিল্পী বিপাশা গুহঠাকুরতার নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়। অনলাইন ও অফলাইনে নজরুল-সঙ্গীত চর্চা ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে গ্রুপটি। সম্প্রতি শিল্পী বিপাশা গুহঠাকুরতার আকস্মিক প্রয়াণের পর করিম হাসান খান এবং পারভীন সুলতানা এর হাল ধরেন। তাঁদের নেতৃত্বে সম্প্রতি নির্বাহী কমিটি গঠিত হয়।

Loading