বেনাপোল পৌরসভার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনারের মতবিনিময়

প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ , জুন ২৭, ২০২৩

বেনাপোল পৌরসভার সাধারন নির্বাচন-২০২৩ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ আহসান হাবিব খান মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২৭ জুন) শার্শা উপজেলার অডিটোরিয়ামে দুপুর ১২টার সময় উপজেলা নির্বাচন কমিশনার কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার )পিপিএম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা খুলনা অঞ্চল মোঃ হুমায়ুন কবির,অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যশোর জেলা প্রশাসক মোঃ তজিমুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল, উপজেলা কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম, নাবরণ সার্কেলের এএসপি নিশাত আল নাহিয়ান, বেনাপোল পর থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া ও শার্শা থানার ওসি এসএম আকিকুল ইসলাম।

এ সময় প্রধান অতিথি নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব:) মোঃ আহসান হাবিব খান
বলেন,‘একটি অবাধ, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন করতে যা যা দরকার,সেই কাজগুলোই আমরা পরিকল্পিতভাবে এবং ঐকমেত্যর ভিত্তিতে করব। তবে নির্বাচন নিয়ে এখন পর্যন্ত আমাদের কোনোধরনের চ্যালেঞ্জ নেই। যখন যে চ্যালেঞ্জ আসবে,তখন আমরা সেই চ্যালেঞ্জ ফেস (মোকাবিলা) করব।’

এসময় আহসান হাবিব খান আরও বলেন,আমরা সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ এবং সবদলের অংশগ্রহণে একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। এবারের নির্বাচনে উল্লেখযোগ্যসংখ্যক ভোটার ভোটকেন্দ্রে উপস্থিত হবেন বলেও আশা করছি।’

‘ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) হচ্ছে শতভাগ স্বচ্ছতার প্রতীক।‘আমি সব সময় বলছি, মিডিয়া হলো চোখ ও কান। মিডিয়ার অবাধ বিচরণ নিশ্চিত করব। ভোটকক্ষের মধ্যে লাইভ করা সমীচীন নয়।

Loading