করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ , জুলাই ১৬, ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফেরদৌস আরা সুন্নার (৬৩) মৃত্যুর হয়েছে।
বুধবার (১৫ জুলাই ) রাত সাড়ে ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোশেলন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, গত কয়েকদিন আগে ফেরদৌস আরা সুন্নার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। সেসময় তার নমুনা সংগ্রহ করা হয়। গত মঙ্গলবার তিনি করোনা শনাক্ত হওয়ার পর থেকে বাড়িতে আইসোলেশনে ছিলেন। বুধবার সন্ধ্যায় তীব্র শ্বাসকষ্ট শুরু হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে স্বাস্থ্যবিধি মেনে শহরের জান্নাতুল মওলা কবরস্থানে তার দাফন কাজ সম্পন্ন করা হবে।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগরসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এদিকে, গেল ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় এক চিকিৎসকসহ নতুন করে ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৬ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ২০৫ জন ও মারা গেছেন ৪ জন।
বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ২১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এরমধ্যে ১৩ জন করোনা শনাক্ত হয়েছেন।