নতুন আক্রান্ত ৮৩

কুমিল্লায় করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু

প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ , জুলাই ১৬, ২০২০

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের গত ২৪ ঘণ্টায় কোভিড-১৯ ডেডিকেটেড ইউনিটে করোনার উপসর্গ নিয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালটিতে জ্বর, সর্দি, শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়।
হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা দেড়টায় শ্বাসকষ্ট নিয়ে কুমিল্লার দেবীদ্বার উপজেলার আবদুল্লাহপুর এলাকার ৯৬ বছরের এক বৃদ্ধ কোভিড-১৯ হাসপাতালে ভর্তি হন। গতকাল বিকেল চারটার পর তিনি মারা যান।
কুমিল্লার লালমাই উপজেলার ৭০ বছরের এক বৃদ্ধ ৭ জুলাই বিকেল ভর্তি হয়ে মঙ্গলবার রাত ৯টা ১৫ মিনিটে মারা যান।
লাকসাম উপজেলার ৬২ বছরের এক ব্যক্তি ৮ জুলাই দুপুর ১২টা ৪০ মিনিটে ভর্তি হন এবং মারা যান মঙ্গলবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে।
নাঙ্গলকোট উপজেলার ৭০ বছরের এক বৃদ্ধা ১৪ জুলাই সকাল ভর্তি হন। মঙ্গলবার রাত তিনটায় তিনি মারা যান।
এদিকে কুমিল্লা জেলায় ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৮৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এনিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে এখন চার হাজার ৬৯৮ জনে দাঁড়িয়েছে। জেলায় নতুন করে সুস্থ হয়েছেন ৫৮ জন। সর্বমোট সুস্থ হয়েছেন দুই হাজার ৬৫১ জন। নতুন করে জেলার লাকসামের একজনসহ কুমিল্লায় মোট ১২৪ জনের মৃত্যু হয়েছে।
বুধবার জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বুধবার নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন- কুমিল্লা নগরীতে ২৬ জন, লাকসাম দুইজন, চৌদ্দগ্রামে একজন, দেবিদ্বারে একজন, হোমনায় আটজন, বরুড়ায় ছয়জন, মনোহরগঞ্জে দুইজন, তিতাসে ১০জন, দাউদকান্দিতে ছয়জন, সদর দক্ষিণে সাতজন ও নাঙ্গলকোটে ১৪ জন।