যশোর জেলা গোয়েন্দা শাখা ডিবির o৩ টি পৃথক অভিযানে গ্রেফতার-০৪

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ , মার্চ ১১, ২০২৩

যশোরের ০৩টি পৃথক অভিযানে ২৭ বোতল ফেন্সিডিল ,২কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ ০৪ জন আসামীকে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ সদস্যরা৷

শুক্রবার (১০ মার্চ)এসআই(নিঃ)মোঃ রইচ আহমেদ ফোর্সের সমন্বয়ে চৌকস টিম রাত ৯টার সময় যশোর চৌগাছা তিলকপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। আব্দুর রহমান (২২),পিতা-মৃত মোতালেব খাঁ এর বসত বাড়ি হইতে আসামী ১। আব্দুর রহমান(২২),পিতা-মৃত মোতালেব খাঁ, গ্রাম-তিলকপুর, থানা-চৌগাছা,জেলা-যশোরকে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করে।

একই দিনে ১০ মার্চ রাত ১০ টার সময় এসআই(নিঃ) শেখ আবু হাসান, এএসআই(নিঃ) আমিরুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ আজাহারুল ইসলাম ও ফোর্সের সমন্বয়ে যশোর বেনাপোল থানা এলাকায় অভিযান পরিচালনা করে বেনাপোল পোর্ট থানাধীন পোড়াবাড়ি নারায়পুর পোড়াবাড়ি হইতে দুর্গাপুর গামী সিমেন্টের ঢালাই রাস্তার পশ্চিম পাশে সরকারী হাকর (হাওড়) এর পূর্বদিকে সরকারী জায়গা থেকে আসামী মোঃ বদরুল আলম (৩৫),পিতা-আব্দুল মোতালেব,গ্রাম- পোড়াবাড়ি নারায়নপুর,২। মোঃ এনায়েত আলী (৫৩),পিতা-মোঃ আব্দুল মোতালেব,গ্রাম- ধান্যখোলা উভয় ধানা-বেনাপোল পোর্ট,জেলা-যশোর দ্বয়কে ০২ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

অপরদিকে বৃহস্প্রতিবার(৯ মার্চ)ডিবি যশোরের এসআই (নিঃ) মোঃ হামিদুর রহমান,এসআই (নিঃ)মোঃ সোলায়মান আক্কাস,এএসআই (নিঃ)মোঃ শফিউর রহমান,এএসআই (নিঃ)মোঃ নাজমুল ইসলাম ফোর্সের সমন্বয়ে রাত সাড়ে ৯টার সময় যশোর কোতয়ালী থানাধীন নতুন উপ-শহরস্থ সেক্টর-৭ ই-ব্লক জামে মসজিদের পাশে গলি থেকে ১। মোঃ রেজাউল আমিন(৫০),পিতা-মৃত রুহুল আমীন,গ্রাম-নতুন উপ-শহর, সেক্টর-৭,ই-ব্লক,বাসা নং-১০,থানা-কোতয়ালী, জেলা-যশোরকে ৭ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করেছে ।

এ বিষয়ে যশোর জেলা গোয়েন্দা শাখার (ডিবি)ওসি রুপন কুমার সরকার,পিপিএম(বার)বলেন,গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে যশোর ও বেনাপোলে মামলা রুজু করা হয়েছে ৷

Loading