নোয়াখালীতে ৪ দোকান আগুনে পুড়ে ছাই

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ , মার্চ ১৮, ২০২২

নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে দুবৃর্ত্তের আগুনে চারটি দোকান ভস্মীভূত হয়েছে। আগুনের ঘটনাটি পূর্ব পরিকল্পিত এবং আগুনে দোকানগুলোর মূল্যবান মালামাল পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালাদরাপ ১নং ওয়ার্ডের রব বাজারের ছায়েদুল হক মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে নিজেদের দোকানগুলো বন্ধ করে চলে যায় ব্যবসায়ীরা। রাত আড়াইটার দিকে বাজারে আগুন জ্বলতে দেখেন আসপাশের লোকজন। পরে সবাই মিলে একত্রিত হয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুনে মদিনা স্টোর, জাহাঙ্গীর ট্রেডার্স, বিসমিল্লাহ স্টোর ও ফারিয়া টেলিকমে থাকা মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত মার্কেটের মালিক রসূল আমিন জানান, পূর্ব বিরোধের জের ধরে আমাদের প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে এ আগুন দিয়েছে। ঘটনাটি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনকে জানানো হয়েছে। আগুনে ৪টি দোকান পুড়ে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মাইজদী ফায়ার সার্ভিসের টিম লিডার হারুন অর রশিদ জানান, খবর পেয়ে আমাদের একটি দল ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

Loading