রামগড়ে নব উদ্যোগে গোধূলি রেস্তোরাঁর উদ্বোধন

বাহার উদ্দিন বাহার উদ্দিন

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ , অক্টোবর ২৩, ২০২১

খাগড়াছড়ির রামগড়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে গোধূলি রেস্তোরাঁ।ভোজনবিলাশী ও পর্যটকদের রুচিসম্মত খাবারের বিষয়টি চিন্তা করে স্থানীয় কয়েকজন স্হানীয় উদ্যোক্তার উদ্যোগে লেকপার্কে মনোরম পরিবেশে গড়ে উঠে গোধূলি রেস্তোরাঁ।
শনিবার (২৩ অক্টোবর)সন্ধ্যায় উপজেলা পরিষদ সংলগ্ন রেস্তোরাঁটি আনুষ্ঠানিক ভাবে ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কর্বারী।এসময় উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রপ্ত) উম্মে হাবিবা মজুমদার,উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক,রামগড় পৌরসভার নবনির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম কামাল,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম আলমগীর,রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুজ্জামান,ওসি (তদন্ত) রাজিব কর,উদ্যোক্তা রুবেল বড়ুয়া,টুটুল সাহা সহ অন্যান্য উদ্যোক্তাগণ, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যম কর্মী।
রেস্টুরেন্টটির বিশেষ আকর্ষণ হচ্ছে মুখরোচক সকাল -বিকালের নাস্তা এবং দুপুরের খাবার।স্থানীয় ও পর্যটকরা পাবেন নানা স্বাদের খাবার। তিন বেলা পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে আপনার পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা।