বাংলাদেশ প্রেস ক্লাবের নেত্রকোণা সদর উপজেলার আহ্বায়ক সাংবাদিক তাইফুর রহমান তপু

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ , জুলাই ২৯, ২০২১

বাংলাদেশ প্রেস ক্লাবের  নেত্রকোণা সদরের  আহ্বায়ক হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক  মোঃতাইফুর রহমান তপু। সাংবাদিকদের  নিয়ে সংঘবদ্ধ  হয়ে তাদের  অধিকার  আদায়ের লক্ষ্যে  কাজ করে  যাওয়ার দৃঢ় প্রত্যয়ে বাংলাদেশ প্রেস ক্লাব কতৃক নেত্রকোণা সদর উপজেলা আহ্বায়ক হিসেবে মনোনীত  হন তপু।

উদ্যোক্তা এই তরুণ সাংবাদিক  অবহেলিত নির্যাতিত সাংবাদিকদের  কে নিয়ে অধিকার  ও মর্যাদা  রক্ষায় কাজ করার লক্ষ্যে  আগ্রহ প্রকাশ করায় জাতীয়  দৈনিক  ভোরের চেতনা ‘র স্টাফ  রিপোর্টার  সাংবাদিক  তাইফুর রহমান তপু কে বাংলাদেশ প্রেস ক্লাব  ময়মনসিংহ বিভাগীয় ও ময়মনসিংহ জেলা সভাপতি সাংবাদিক খালেদুজ্জামান পারভেজ  (বুলবুল) এবং বাংলাদেশ প্রেস ক্লাব  নেত্রকোণা জেলা শাখার
আহ্বায়ক মোঃমাহমুদুল হাসান (শামীম তালুকদার) এর প্রস্তাবনায় বাংলাদেশ প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা ওচেয়ারম্যান. সাংবাদিক ফরিদ খান কতৃক  এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নেত্রকোণা  সদর উপজেলার আহ্বায়ক হিসেবে মনোনীত  করা হয়েছে তরুণ প্রজন্মের সাহসী  কলম সৈনিক  সাংবাদিক  তাইফুর রহমান তপু কে।
সাংবাদিক  মোঃতাইফুর রহমান তপু  বলেন,’সাংবাদিকদের অধিকার ও মর্যাদা  রক্ষা করার লক্ষ্যে  কাজ করে যাওয়ার জন্য বাংলাদেশ প্রেস ক্লাব  যে মহান দায়িত্ব  দিয়েছে তা যথাযথ পালন করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে  যাব।’
অবহেলিত  ও নির্যাতিত  সাংবাদিকদের নিয়ে তাদের  ন্যায্য অধিকার  আদায়ে সত্য ও ন্যায়ের পক্ষে কাজ  করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Loading