সুদের টাকা না পেয়ে বৃদ্ধা মহিলাকে পিটিয়ে আহত করলো সুদখোর।

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ , এপ্রিল ৫, ২০২১

স্টাফ রিপোর্টারঃ নেত্রকোণা সদর, দক্ষিণ বিশিউড়া ইউনিয়নের বিয়ারালী গ্রামে সুদের টাকা না পেয়ে বাড়িতে হামলা করে মদিনা  আক্তার (৫০) এক বৃদ্ধা মহিলাকে মারাত্মক  ভাবে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সুদখোর মাহাবুব মিয়া (সদর ) সহ আরো দুই জনের বিরুদ্ধে। এ সময় বৃদ্ধা মহিলার স্বামী ও সন্তান বাড়িতে ছিলো না।গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধা মহিলাকে নেত্রকোণা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ এপ্রিল ) সকাল ৯ টার দিকে উপজেলার বিয়ারালী গ্রামে এ ঘটনাটি ঘটে। ভিকটিমের ভাই জানান,মাহাবুব মিয়া (সদর) পিতা ঃরসুল মিয়া,বজলু পিতাঃবারেক,মোঃ

এমদাদুল পিতাঃআইন উদ্দিন এরা এলাকার প্রতিষ্ঠিত সুদখোর। তাদের কাছ থেকে একই গ্রামের আব্দুর রহিমের ছেলে নূরু মিয়া ৫০০০ টাকার সুদের ঋণ নেয়।কিন্তুু সুদের টাকার সুদ বকেয়া পড়ায় সোমবার ৫ এপ্রিল সকাল ৯ টায় আব্দুর রহিমের বাড়িতে হামলা চালায় সুদখোর মাহাবুব সহ বাকী দুই জন। এ সময় আব্দুর রহিমের স্ত্রী একলা বাড়িতে থাকায় সুদখোররা তাকে লাঠি ও চাকু দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে আহত করে।গুরুতর অবস্থায় মদিনা আক্তার (৫০) কে নেত্রকোণা সদর হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, ভিকটিম মদিনা আক্তার বাদী হয়ে নেত্রকোণা মডেল থানায় একটি মামলা দায়ের করে।