গৌরীপুরের সিধলায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর গনসংযোগ

প্রকাশিত: ২:৫২ পূর্বাহ্ণ , ফেব্রুয়ারি ৮, ২০২১

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী সিধলা ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী একদিল হোসেন তালুকদারের গনসংযোগ।

শুক্রবার বিকালে সিধলা ইউনিয়নের টেংগুরী পাড়া গ্রামের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ঠ ব্যবসায়ী একদিল হোসেন তালুকদারসহ তার সমর্থকরা ইউনিয়নের বিভিন্ন রাস্তা ঘুরে শ্যামগঞ্জ বাজারে মটর সাইকেল শোডাউন করে গনসংযোগ করেন।

একদিল হোসেন তালুকদার সিধলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আবুল কাশেম তালুকদারের ছেলে ও শ্যামগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ইকবাল হোসেন তালুকদারের ছোট ভাই। একদিল হোসেন তালুকদার জানিয়েছেন দল থেকে মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হয়ে জনগনকে সাথে নিয়ে সিধলা ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়ন, কৃষকের কৃষি খামারে উৎপাদন বৃদ্ধি ও সহজতর চাষাবাদের জন্য আধুনিক প্রযুক্তির ব্যবস্থা গ্রহণ করা, ইউনিয়নের শতভাগ নাগরিক সমস্যা সমাধানে কাজ করা সহ এলাকার সার্বিক উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন বলে জানান ।

বাংলাদেশের মানচিত্রে সিধলা ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়নের মডেল হিসেবে গড়ে তোলা ও মানুষের সেবা করাই তাহার জীবনের একমাত্র স্বপ্ন বলেও জানান তিনি ।