ফেনীতে শুরু হলো বিয়ে উৎসব সিজন -২

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ৭, ২০২১

“বিয়ের বাজার একসাথে,প্রানের শহর ফেনীতে” এই স্লোগান নিয়ে আজ রবিবার ৭ ফেব্রুয়ারী থেকে আগামী ৯ ফেব্রুয়ারি পর্যন্ত শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তিন দিনব্যাপি “২য় ফেনী বিয়ে উৎসব ২০২১ আয়ােজনের আজ প্রথম দিন ।

ফেনীর স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আপন ইভেন্টস এর আয়োজনে ও ক্যারিয়ার প্রশিক্ষণ প্রতিষ্ঠান দেখা হবে বিজয়ে” এর সহযােগিতায় ২য় বারের মত এই উৎসবের শুরু। মূলত বিয়ে সংক্রান্ত জিনিসপত্র,কমিউনিটি সেন্টার,ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল,শেরােয়ানি,ক্যাটারিং, হোম মেইড ফুড , হস্তশিল্প, রেস্টুরেন্ট,পার্লার, জুয়েলারি, জামা কাপড়, কসমেটিক্স, সাজসজ্জার আইটেম ,ফটো-ভিডিও, আসবাবপত্র, ডেকোরেশনসহ ঘরে বসে তৈরী করা ও সংগৃহীত সৌখিন জিনিস-পত্রের প্রদর্শনী থাকছে এই আয়ােজনে। এছাড়াও থাকছে অনলাইন উদোক্তাদের তাদের পেজের নামানুসারে বিভিন্ন স্টল। মূলত ফেনীতে বিয়ের বাজারের ক্রেতাদের আগ্রহী করতেই এই আয়ােজন ।

উল্লেখ্য যে, এই উৎসবে শহরের ছোট-বড় প্রায় ৩৫ জন উদ্যোক্তা অংশ নিয়েছে। এবার এই অনুষ্ঠানকে সাজানাে হয়েছে নানা উৎসব আয়ােজনে। থাকছে তিন দিনব্যপি ব্যান্ড শাে, কাপল আড্ডা ও ফ্যাশন শাে, ব্রাইডাল শো, ফটো কনটেস্টসহ নানা চমকপ্রদ ইভেন্ট। তিন দিন ব্যাপী এমন ব্যতিক্রমি ও সৃজনশীল প্রদর্শনীটিতে ফেনীর নানা অঙ্গনের মানুষের সমাগম হচ্ছে। নানা বয়সী , ইয়াং ছেলে মেয়ের পদচারণায় ব্যতিক্রমি এই আয়োজন ঘিরে দেখা গেল উদ্দীপনা।