বিসিএস ক্যাডার হওয়ার আগেই ভয়াবহ বাস-ট্রেন দুর্ঘটনায় নিভে গেল নাসিমের প্রাণ

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ , ডিসেম্বর ২০, ২০২০
বিসিএস ক্যাডার হওয়ার আগেই ভয়াবহ বাস-ট্রেন দুর্ঘটনায় নিভে গেল নাসিমের প্রাণ

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া গ্রামের মঞ্জুরুল হাসান নাসিমের (২৮) বিসিএস ক্যাডার হওয়া আর হলো না। গতকাল শনিবার জয়পুরহাটের সদর উপজেলার পুরানাপৈল রেল ক্রসিংয়ে ভয়াবহ বাস ট্রেন দুর্ঘটনায় কেড়ে নেয় তার প্রাণ। আর সেই সাথে বিসিএস হওয়ার স্বপ্ন শেষ হয় নাসিমের । নিহত নাসিম পাঁচবিবি প্রেসক্লাবের প্রয়াত সাধারন সম্পাদক, দৈঃ দিলকাল,ও ইনকিলাব পত্রিকার পাঁচবিবি প্রতিনিধি সাংবাদিক মোশারফ হোসেন মজনুর ২য় ছেলে। ঐদিন রাত সাড়ে ৮টায় তার মরদেহ নিজ গ্রাম আটাপাড়ায় পৌঁছিলে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ হয়।

জানাযায়,মোঃ মুঞ্জুরুল হাসান নাসিম সোনালী ব্যাংক হাকিমপুর শাখায় সিনিয়র অফিসার হিসাবে কর্মরত ছিলেন। পাশাপাশি ৪০তম বিসিএসের প্রশাসন ক্যাডারে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ভাইভা পরীক্ষার জন্য ঢাকায় অবস্থান করছিলেন। পরীক্ষা শেষে গতকাল শনিবার ঢাকা থেকে দ্রুতযান এক্সপ্রেস ট্রেন যোগে জয়পুহাট স্টেশনে নেমে বাঁধন পরিবহন নামক যাত্রী বাহী বাসে উঠে নিজ বাসায় বাগজানার আটাপাড়ায় পৌঁছার আগেই পুরানাপৈইল রেলক্রসিংয়ে ভয়াবহ বাস ট্রেনের সংঘর্ষে নিহত হন নাসিম।

পাঁচবিবি প্রেক্লাবের নির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন জানান, সাংবাদিক মোশারফ হোসেন মজনু ও তার গর্ভধারিনী মা” জীবনের সব কিছু বিলিয়ে দিয়ে এই নাসিম কে বুয়েটে পড়াশুনা করিয়ে ছিলেন। তাদের সংসারের একমাত্র উপার্জনকারী ব্যক্তি ছিলেন নাসিম। অকালে প্রাণ হারায় পরিবারটির পাগল প্রায় অবস্থা। নাসিমের এই মর্মান্তিক বেদনা দায়ক মৃত্যুতে পাঁচবিবি পৌর প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আহসান হাবিব,সহ-সভাপতি সাজেদুল ইসলাম টিটু,সহ-সাধারণ সম্পাদক বাবুল হোসেন,পাঁচবিবি প্রেসক্লাবের নির্বাহী সদস্য সাংবাদিক প্রদীপ অধিকারী, সাখাওয়াত হোসেন বিদেহী আতœার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।