আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার আজ

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ , অক্টোবর ২৮, ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির উদ্যোগে ‘সাইবার নিরাপত্তা নিশ্চিতকরণে শিক্ষা প্রযুক্তির ব্যবহার’ শীর্ষক বিশেষ ওয়েবিনারের আয়োজন করা হয়েছে। আজ বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় এই বিশেষ ওয়েবিনারটি অনুষ্ঠিত হবে।

ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে যুক্ত হবেন বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এবং শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি, এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং উপকমিটির সদস্য সচিব ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর এবং মূল প্রবন্ধ উপস্থাপন করবেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর।

ওয়েবিনারটিতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং উপকমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর।

অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে বাংলাদেশ আওয়ামী লীগ-এর অফিসিয়াল ফেসবুক পেইজ https://www.facebook.com/awamileague.1949 এবং অফিসিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd.

এছাড়াও অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হবে সময় টিভি, বিজয় টিভি, বিডি নিউজ২৪, বার্তা২৪, সমকাল, যুগান্তর, ইত্তেফাক, সারাবাংলা, ভোরের কাগজ, ঢাকা টাইমস২৪, জাগো নিউজ২৪, অপরাজেয় বাংলা এবং বাংলাদেশ জার্নালের ফেসবুক পাতায়।