নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, আটক ৪

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ , অক্টোবর ৫, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জের পূর্ব একলাশপুরে এক গৃহবধূকে তার বাবার বাড়িতে বিবস্ত্র করে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করেছিল স্থানীয় বখাটে একদল যুবক। ওই গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও চিত্র ধারণ করে মোটা অংকের টাকা দাবি করে আসছিল তারা। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে এ নিয়ে শুরু হয় চাঞ্চল্য। পরে এ ঘটনায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে আইন শৃংখলা বাহিনী।

চাহিদা অনুযায়ী টাকা না পেয়ে গতকাল বিকালের দিকে ঘটনার ৩২ দিন পর গৃহবধূকে নির্যাতনের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ করা হয়। যা ইতিমধ্যে ভাইরাল হয়ে যায়। এরপরই টনক নড়ে স্থানীয় প্রশাসনের। যদিও এ ঘটনা এতদিন অগোচরেই ছিল স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের।

গতকাল রোববার দিবাগত রাতে মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে এবং আরেক আসামি দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার করে র‌্যাব।

এছাড়া স্থানীয় পুলিশ বাহিনী গতকাল রাতে আরও ২ জনকে আটক করে। আটককৃতরা হলো-  মোঃ রহীম (২৭) ও আবদুর রহমান (৩০)। রহীম ও রহমান একলাশপুর ইউনিয়নের পূর্ব একলাশপুর গ্রামের বাসিন্দা।

নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ফেইসবুকে ভিডিওটি দেখার পরই আমরা ভিক্টিমকে তার আত্মীয়র বাসা থেকে উদ্ধার করেছি এবং তার তথ্য অনুযায়ী ২ জনকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

স্থানীয়রা বলছে, গত মাসের (২ সেপ্টেম্বর) উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নির্যাতিত গৃহবধু এতোদিন বখাটেদের ভয়ে পালিয়ে বেড়াচ্ছিলো।

Loading