ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুই ব্যক্তির লাশ উদ্ধার

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০২০

মেহেদী হাসান চৌধুরী টাঙ্গাইল অফিস
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (৮ আগস্ট) সকাল ৯টার দিকে মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকার নাসির গ্লাস ফ্যাক্টরির পূর্বপাশে জুঁই-যুথি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
ধারনা করা হচ্ছে, নিহতদের একজন কুড়িগ্রামের চিলামারি উপজেলার শান্তিনগর গ্রামের ফরিদ বেপারির ছেলে মাসুদ রানা (৩২) ও অপরজন রংপুরের কোতয়ালী থানার চানবাড়ি গ্রামের মকবুলের ছেলে মামুন (২৮)।
মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, সকালে মহাসড়কের পাশে দুটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে। নিহতদের গলায় কাটা আঘাত রয়েছে। তাদের একজনের আর্মি পোশাকের টিশার্ট পড়া রয়েছে। ঘটনাস্থলে একটি মোটরসাইকেল পাওয়া গেছে।
তিরি আরও জানান, ঘটনাস্থলে কারেন্টের অনেক তার রয়েছে। ধারন করা হচ্ছে, মোটরসাইকেল দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তারের সাথে লেগে এই দূর্ঘটনা ঘটেছে। প্রাথমিক ভাবে নিহতদের সাথে থাকা কাগজপত্র থেকে তাদের পরিচয় ধারনা করা হচ্ছে। তাদের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। যোগাযোগ করা সম্ভব হলে তাদের পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। নিহতদের লাশ এখনও ঘটনাস্থলে রয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন সম্পর্কে জানা যাবে।

Loading