নেত্রকোণায় নারী কেলেংকারীর অভিযোগ

ডিসির প্রত্যাহারের আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০২০

নেত্রকোণায় নারী কেলেংকারীর অভিযোগে অভিযুক্ত ডিসির প্রত্যাহারের আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ আগস্ট) সকাল ১১টায় পৌরসভার মোক্তারপাড়াস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনের সড়কে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য যে নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলামের বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ তুলেছেন তারই সহকর্মী নারী কর্মকর্তা (এডিসি)। উক্ত অভিযোগের ভিত্তিতে জনপ্রশাসন মন্ত্রণালয় অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক)নিরঞ্জন দেবনাথকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়। সুষ্ঠু তদন্তের সার্থে নেত্রকোণা ডিসিকে প্রত্যাহার করে ৩ আগস্ট নেত্রকোণা জেলার নতুন জেলা প্রশাসক (ডিসি) হিসেবে কাজি মোঃ আবদুর রহমানকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

প্রায় আধা ঘন্টা ধরে চলা মানববন্ধনে বক্তব্য রাখেন সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক জেলা ডিপুটি কমান্ডার আবদুল মতিন, সাবেক উপজেলা কমান্ডার আইয়ুব আলী, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাঈনুল হক কাসেম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা গাজী কামাল, খায়রুল ইসলাম বাবুলসহ অন্যান্যরা।