দেশের ৫৫ হাজার ইউপি সদস্য সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন হোসেন আলী মাস্টার

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ , এপ্রিল ৯, ২০২৪

দেশের ৫৫ হাজার ইউপি সদস্য সহ দেশবাসীকে ঈদের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন এর প্রতিষ্ঠাতা সভাপতি, আশুলিয়া থানা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার মোঃ হোসেন আলী মাস্টার

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। তাই সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দের সাথে এই উৎসব উদযাপন করতে পারে।

তিনি আরও বলেন, আমরা প্রত্যেকে যেন এই ঈদুল ফিতরের শিক্ষা আমাদের নিজেদের জীবনে বাস্তবায়ন করতে পারি এবং মানুষের প্রতি সহানুভূতিশীল হতে পারি । আমি দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের বিত্তবানদের প্রতি আকুল আহবান জানাই । পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।
পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার তৃণমূল কারিগর ৫৫ হাজার ইউপি সদস্য সহ দেশবাসীকে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন এর পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা। ঈদ মোবারক।

Loading