সাভারে কিশোর গ্যাংয়ের হামলায় রংমিস্ত্রি নিহত

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ , এপ্রিল ১৩, ২০২৪

ঢাকার সাভারে কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য যেন থামছেই না। এবার তাদের ছুরিকাঘাতে প্রাণ গেলো সাজ্জাদ হোসেন (২২) নামের এক রঙ মিস্ত্রীর।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে সাভার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের আরাপাড়ার বালুর মাঠ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহজামান ঢাকা মেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজ্জাদ হোসেন ঢাকার মোহাম্মদপুরের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মো. শাহীন আলম নুরার ছেলে। বর্তমানে তিনি সাভারের আড়াপাড়া এলাকার কফিল উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে একটি ফার্নিচারের দোকানে রঙ মিস্ত্রি হিসাবে কাজ করতেন।

পুলিশ জানায়, গতকাল রাতে স্থানীয় স্বপন কিশোর গ্যাংয়ের দুই সদস্যদের সঙ্গে সাজ্জাদ ও তার বন্ধুদের হাতাহাতির ঘটনা ঘটে। পরে স্বপন গ্যাংয়ের ৭/৮ জন ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের খালু নজরুল ইসলাম ঢাকা মেইলকে বলেন, তার বন্ধুরা জানায়, ওই এলাকায় সাজ্জাদ ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিল। এসময় স্বপন গ্যাংয়ের দুই সদস্য রিকশাযোগে যাওয়ার সময় সাজ্জাদ ও তার বন্ধুদের পরিচয় জানতে চায়। পরে তাদের সঙ্গে কথা-কাটাকাটির এক পর্যায়ে ওই দুই সদস্যকে চড়থাপ্পড় মারে তারা। পরে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এর প্রায় দেড় ঘণ্টা পরে স্বপনসহ তার গ্যাংয়ের আরও ৭/৮ সদস্য ঘটনাস্থলে এসে সাজ্জাদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ওসি মোহাম্মদ শাহজামান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত একমাসে সাভারে কিশোর গ্যাং সদস্যদের হামলার শিকার হন একাধিক ভুক্তভোগী। এদের মধ্যে প্রাণ হারিয়েছেন প্রায় ৪ জন।

Loading