পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মোহাম্মদ কুসুম মোল্লা

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ , এপ্রিল ৯, ২০২৪

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আশুলিয়াবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক সদস্য, ছালেহা ইদ্রিস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও দুর্গাপুর মডেল স্কুল -১ এর প্রতিষ্ঠাতা হাজী মোহাম্মদ কুসুম মোল্লা ।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা যে ত্যাগ ও সংযমের শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে পবিত্র ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত।

সেই মুহুর্ত মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। তাই ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে শান্তি ও কল্যাণের পথে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। আমরা যে যেখানেই থাকি না কেন, ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

পবিত্র ঈদুল ফিতরের দিনে প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আশুলিয়াবাসীসহ সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

Loading